বেশি বাক্য ব্যয় না করেই শিরোনামে প্রিয়াঙ্কা গান্ধী! - DeskO [Desk Opinion]

Breaking

Wednesday, February 13, 2019

বেশি বাক্য ব্যয় না করেই শিরোনামে প্রিয়াঙ্কা গান্ধী!

পূর্ব উত্তর প্রদেশে এআইসিসি-র সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করার পর লখনউ থেকে ২৫ কিলোমিটার রোড শো করেছেন। ২০১৯ সালের সাধারণ নির্বাচন নিয়ে অঙ্ক কষতে দলের নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন তিনি। আর্থিক দুর্নীতির অভিযোগে স্বামী রবার্ট ভঢরাকে ইডি যখন জেরা করছিল, তখন তাঁর পাশে থেকেছেন প্রিয়াঙ্কা। বেশি বাক্য না ব্যয় করেও শিরোনামে উঠে এসেছেন সোনিয়াতনয়া।

কংগ্রেসের ম্যারথন কৌশল বৈঠক:

প্রিয়াঙ্কা গান্ধীকে পূর্ব উত্তর প্রদেশের ৪১টি কেন্দ্রের দায়িত্ব দেওয়া হয়েছে। মঙ্গলবার লখনউতে উত্তরপ্রদেশের যুদ্ধভূমিতে প্রবেশ করেছেন তিনি। রোড শো করেছেন, কিন্তু বাক্য ব্যয় করেননি। লখনউ, উন্নাও, মোহনলালগঞ্জ, রায় বেরিলি, প্রতাপগড়, প্রয়াগরাজ, আম্বেদকর নগর, সীতাপুর, কৌশাম্বী, ফতেপুর, বাহারাইচ, ফুলপুর এবং অযোধ্যার দলীয় পদাধিকারী এবং সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করেছেন দলের কৈশল স্থির করতে। লোকসভা ভোটের আগে দলকে চাঙ্গা করতেই এই কর্মসূচি।
 
টানা ষোল ঘণ্টা ধরে চলা বৈঠক শেষ হয়েছে বুধবার ভোর সাড়ে পাঁচটায়। এর পর প্রিয়াঙ্কা সাংবাদিকদের বলেন, সংগঠন এবং তার কাঠামো সম্পর্কে আমি অনেক কিছু জানছি। কোথায় কোথায় বদল ঘটাতে হবে, জানছি তাও। ভোটের লড়াই সম্পর্কে কংগ্রেস কর্মীদের দৃষ্টিভঙ্গিও জানতে পারছি।

Pages