রাজীবের জিজ্ঞাসাবাদের আগেই নাগেশ্বরের স্ত্রীর সঙ্গে যুক্ত সংস্থায় হানা কলকাতা পুলিশের! - DeskO [Desk Opinion]

Breaking

Friday, February 8, 2019

রাজীবের জিজ্ঞাসাবাদের আগেই নাগেশ্বরের স্ত্রীর সঙ্গে যুক্ত সংস্থায় হানা কলকাতা পুলিশের!

নাগেরশ্ব রাওয়ের স্ত্রীর সঙ্গে যুক্ত থাকা এক সংস্থায় শুক্রবার রাতে হঠাৎ হানা দিল কলকাতা পুলিশ। সাড়ে চার ঘণ্টা তদন্ত করার পর একটি ল্যাপটপ ও কিছু নথিপত্র উদ্ধার করল তারা। ওদিকে শিলং পৌঁছে গিয়েছেন কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার। শনিবার এই দুঁদে আইপিএসকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। তাঁর বিরুদ্ধে সিবিআইয়ের অভিযোগ, সারদা তদন্তে তিনি একাধিক নথি ও তথ্য নষ্ট করেছেন বা সরিয়ে রেখেছেন।

সূত্রের খবর, এরই মধ্যে এদিন রাতে সিবিআইয়ের প্রাক্তন অন্তর্বর্তীকালীন অধিকর্তার স্ত্রীর সঙ্গে যুক্ত সংস্থাটির সল্ট লেকের সিএ-৩৯ নম্বর বাড়িতে বিকেল চারটে থেকে তল্লাশি করল কলকাতা পুলিশ।

সূত্রের খবর, বাড়ির মালিকের নাম পবন আগরওয়াল। বাড়িটিতে একটি সংস্থার অফিস রয়েছে। এই সংস্থাটির বিরুদ্ধেই তদন্ত করতে হাজির হয় কলকাতা পুলিশ। সংস্থার বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে। দাবি করা হচ্ছে, ওই সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন নাগেশ্বর রাওয়ের স্ত্রী। তিনি ওই সংস্থার একজন অংশীদার বলে পুলিশের কাছে খবর রয়েছে।

এদিন বিকেলে কলকাতা পুলিশের দুটি গাড়ি ওই বাড়ির সামনে এসে দাঁড়ায়। তারপর ভিতর থেকে গেট বন্ধ করে দেওয়া হয়। জানা যাচ্ছে, এদিন টানা তল্লাশি করছে কলকাতা পুলিশ। সূত্রের খবর, সল্ট লেক ছাড়াও কলকাতায় ওই সংস্থার আর একটি অফিসেও তল্লাশি চলছে।

Pages